মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাউফল নারীর বিদ্যমান প্রতিবন্ধকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে ৮দিনের অভিযানে ১৯ জেলে আটক, প্রায় সাড়ে ৩ লক্ষ মিটার জাল জব্দ বাংলাদেশ মাধ্যমিক স্কুল শিক্ষক পরিষদ বরিশাল মহানগরীর প্রতিনিধি সমাবেশ কলাপাড়ায় নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় এক লাখ টাকা জরিমানা কুয়াকাটা পৌর বিএনপির অফিস ভাংচুর মামালায়, পৌর আওয়ামী লীগ সভাপতি সহ ৪ জন জেল হাজতে ডাকাত বাহিনীর প্রধান ২০মামলার আসামী জুয়েল মৃধা গ্রেপ্তার  কলাপাড়ায় এইচএসসিতে মহিপুর  মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ এগিয়ে ৫ দিন পাঞ্জা লড়ে মৃ-ত্যুর কাছে হার মানলেন সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম উপকূলের শিশুদের সাঁতার প্রশিক্ষণ শেষে প্রতিযোগিতা মহিপুরে অর্থের অভাবে অন্ধ হতে বসেছে শিশু তাওহিদ, সাহায্যের আবেদন সাবেক সংসদ সদস্য খুলনা-৬ আসনের রশীদুজ্জামান রযাবের হাতে গ্রেপ্তার কুয়াকাটায় হোটেল ভাংচুর, দখল ও অপহরণের  অভিযোগে সংবাদ সম্মেলন কুয়াকাটায় চাঁদাবাজি ও দখলে’র অভিযোগে সেচ্ছাসেবকলীগ সভাপতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়ায় তিন দিন ব্যাপী স্কাউটস উপদল লিডার কোর্স সম্পন্ন ২৪ ঘণ্টায় বরিশালে ১০১ ডেঙ্গুরোগী ভর্তি
ব‌বি‌তে পাল্টাপা‌ল্টি হামলায় ছাত্রলীগসহ আহত-৪

ব‌বি‌তে পাল্টাপা‌ল্টি হামলায় ছাত্রলীগসহ আহত-৪

Sharing is caring!

ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ে আ‌ধিপত্য বিস্তার করা‌কে কেন্দ্র ক‌রে দুই গ্রু‌পের পাল্টাপ‌ল্টি হামলায় দুই প‌ক্ষের চারজন আহত হ‌য়ে‌ছেন।

উভয়‌কে শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

‌রোববার (৮ ডি‌সেম্বর) রাত ৯ টার দি‌কে ব‌রিশাল বিশ্ব‌বিদ্যালয় সংলগ্ন ব‌রিশাল-ভোলা সড়‌কের পা‌শে এ হামলার ঘ‌টে‌ এ ঘটনা।

আহতরা হ‌লো ছাত্রলীগ নেতা ও গ‌নিত বিভা‌গের শেষ ব‌র্ষের শিক্ষার্থী ম‌হিউ‌দ্দিন আহ‌মেদ সিফাত, ক্যা‌মে‌ষ্ট্রি বিভা‌গের শিক্ষার্থী র‌ফিক হাওলাদার, লোক প্রশাসন বিভা‌গের রুদ্র দেবনাথ এবং ব্যবস্থাপনা বিভা‌গের প্রদীপ কা‌ন্তি ।

আহত সিফাত জানান, রাজ‌নৈ‌তিক কোন্দ‌লের জ্বের ধ‌রে তার ওপর অত‌র্কিত হামলা করা হয়। হামলাকারীরা পেছন থে‌কে ধারা‌লো কিছু দি‌য়ে আমার পি‌ঠে আঘাত ক‌রে মোটরসাই‌কে‌লে চ‌রে দ্রুত পা‌লি‌য়ে যায়। তাই তা‌দের তাৎক্ষ‌নিক সনাক্ত করা সম্ভব হয়‌নি।

অপর‌দি‌কে আহত র‌ফি‌কের সহপাঠীরা জানায়, ক্যাম্পা‌সে মি‌ছিল করা‌কে কেন্দ্র ক‌রে দ্ব‌ন্ধের জ্বের ধ‌রে র‌ফি‌ক, রুদ্র ও প্রদী‌পের ওপর হামলা করা হয়। এ ঘটনার পর তা‌কে হাসপাতা‌লে ভ‌র্তি করা হয়।

ত‌বে ক্যাম্পা‌সের এক‌টি সূত্র বল‌ছে, সিফা‌তের ওপর হামলার ঘটনার পর তার অনুসারীরা ক্যাম্পা‌সে লা‌ঠি‌সোটা নি‌য়ে নেমে প‌রে। এসময় তা‌দের হামলায় র‌ফিক হাওলাদার আহত হয়। য‌দিও সিফা‌তের ওপর হামলার আ‌গেই র‌ফিক‌দের ওপর হামলা চালা‌নো হয় ব‌লে দাবী করে‌ছে অপর এক‌টি পক্ষ।

য‌দিও এর পরপরই বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষকরা ক্যাম্পা‌সে এ‌সে প‌রি‌স্থি‌তি শান্ত ক‌রে। বর্তমা‌নে পরি‌স্থি‌তি শান্ত র‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন প্রক্টর সুব্রত কুমার হালদার।

এ বিষ‌য়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আ‌নোয়ার হো‌সেন তালুকদার জানান, তারা খবর পে‌য়ে তাৎক্ষ‌নিক ক্যাম্পা‌সে যান। বর্তমা‌নে ক্যাম্পা‌সের প‌রি‌স্থি‌তি স্বাভা‌বিক র‌য়ে‌ছে। লি‌খিত অ‌ভি‌যোগ পে‌লে আইনগত ব্যবস্থা নেয়া হ‌বে।

উ‌ল্লেখ্য ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য় প্র‌তিষ্ঠার পর থে‌কে এ পর্যন্ত ছাত্রলী‌গের কোন ক‌মি‌টি গঠন করা হয়‌নি। ত‌বে ছাত্রলী‌গের প‌ক্ষে মি‌ছিল সমা‌বেশ হয় প্রায়ই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2024
Design By MrHostBD